স্কুল এন্ড কলেজের জন্য ওয়ার্ডপ্রেস থিম ।। School & Collage Wordpress Theme

 স্কুল এন্ড কলেজের জন্য ওয়ার্ডপ্রেস থিম ।। School & Collage Wordpress Theme

School & Collage Wordpress Theme
School & Collage Wordpress Theme


প্রিয় বন্ধুরা,

আপনাদের সু - স্বাগতম !

আশা করি সকলেই ভালো এবং সুস্থ রয়েছেন। আমিও মহান সৃষ্টি কর্তার কৃপায় অনেক অনেক ভালো ও সুস্থ রয়েছি।

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে চলে এসেছি যে কি ভাবে একটি কলেজ বা স্কুলের জন্য একটি ওয়েব সাইট তৈরি করবেন। তো বন্ধুরা চলো সবাই শুরু করা যাক।


...Lets Start...


কিছু দিন আগেও আমি একটি স্কুলের জন্য ওয়ার্ডপ্রেস থিম শেয়ার করে ছিলাম। আজকেও আমি আরেক টি অন্য রকম স্কুলের জন্য বা প্রতিষ্ঠানের জন্য ওয়ার্ডপ্রেস থিম শেয়ার করতে চলে আসলাম।

তবে আজকের থিম টি অন্য রকম একটি ডিজাইন। আর এই থিম টি আগের স্কুলের থিম টির চেয়ে সাধারণ ভাবে তৈরি করা হয়েছে। এই থিম টিতে পূর্বের থিমের চেয়ে অনেক বেশি ফিচার আছে।

এটি সাধারণত প্রাইমারি অথবা হাই স্কুলের অথবা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ব্যবহার করতে পারবেন।


# এই থিমে যে সকল ফিচার পাবেন ?

এই ওয়ার্ডপ্রেস থিমে যে সকল ফিচার পাবেন যে গুলো খুবই প্রয়োজন। যেমন ধরেন স্কুলের ছাত্র ছাত্রী দের ইনফরমেশন এবং স্কুলের শিক্ষকের ইনফরমেশন। আর সকল ইনফরমেশন কম্পিউটার অপেরেটর শুধু প্রিন্ট করার পারমিশন পাবে। এই থিমে হিডারে একটি সুন্দর স্লাইডার আছে। এছাড়াও আরও বিশেষ বিশেষ সেকশন রয়েছে।

এই থিম টি মূলত ডাটাবেস ভিত্তিক। এই থিমের সকল ইনফরমেশন ডাটাবেস এ জমা থাকে ফলে কোন কারনে যদি থিম টি বা ওয়েব সাইট টি নষ্টও হয়ে যায় তাহলে কোন রকম চিন্তা করতে হবে না ডাটাবেস থেকে সম্পূর্ণ ওয়েব সাইট টি ঠিক আগের মত ভাবে ফিরিয়ে আনা সম্ভব।


Demo Theme


এই ওয়েব সাইট এ প্রত্যেক শিক্ষক অথবা শিক্ষিকার জন্য এবং কর্মীর জন্য আলাদা আলাদা লগিন প্যানেল এবং আলাদা আলাদা ডাশবোর্ড রয়েছে। এ ছাড়াও এই থিমের ডিজাইন টিও মূলত অসাধারন।

এই ওয়ার্ডপ্রেস থিমের ডাটাবেস সেটআপ নিয়ে কোন রুপ কোড এডিট করতে হবে না। সব কিছু আটোমেটিক, সেই ভাবেই এই থিম টি ডিজাইন করা হয়েছে।

একটা শিক্ষা প্রতিষ্ঠানের জন্য এই থিম টি একটি পারফেক্ট থিম। এই থিমের রিভিউ আমি YouTube এ দিয়েছি। আপনি চাইলে রিভিউ গুলো দেখে নিতে পারেন। তাহলে সকল কিছু সুন্দর ভাবে বুঝতে পারবেন।


# থিম টি সম্পর্কে আরও তথ্য জেনে নিন।

থিম টি ক্রয় করার পূর্বে থিম টি সম্পর্কে সকল খুঁটি নাটি বিষয় গুলো জেনে নিবেন।

School & Collage Theme Information



প্রিয় বন্ধুরা আজকে আমি একদম টিউনের শেষ পর্যায়ে চলে এসেছি বলতেই পারিনা। আশা করি আজকের এই ওয়ার্ডপ্রেস থিম টি আপনাদের অনেক অনেক উপকারে আসবে।

এই থিম টি ফ্রি ভার্সন নয়, তাই থিম টি ক্রয় করতে চাইলে - নিচের মন্তব্য বক্সে আপনার মন্তব্য করে জানাতে ভূলবেন না অথবা আমার সাথে যোগাযোগ করতে পারেন।

তাছাড়া আপনি নির্দ্বিধায় আমাকে আপনার যে কোন ওয়েব রিলেটেড প্রশ্ন জিজ্ঞেস করতে পারবেন। তো আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সকলেই ভালো ও সুস্থ থাকবেন।


# YouTube CHANNEL:

SMsudipBD

https://YouTube.Com/@SMsudipBD


পরিশেষে আপনাদের কাছে একান্ত একটি অনুরোধ যে আজকের টিউন এ যদি টাইপিং মিস্টেক থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। কেননা পোস্ট টি লিখে চেক করলাম না।

তো বন্ধুরা সকলেই ভালো ও সুস্থ থাকুন। কমেন্ট বক্সে আপনার মতামত প্রকাশ করুন।

আপনি যদি আমার এই ওয়েবসাইট এ নতুন হয়ে থাকেন আমার YouTube Channel এ একটি SUBSCRIBE করবেন এবং পাশে থাকবেন।


ক্রেডিট বাইঃ- এস এম সুদীপ বিডি ডট কম।

ট্যাগসঃ -  স্কুল এন্ড কলেজের জন্য ওয়ার্ডপ্রেস থিম ।। School & Collage Wordpress Theme,Wordpress Theme download 2025,wordpress e school theme,wordpress popular theme,wordpress top theme,
পোস্ট রেটিং করুন
ট্যাগঃ
About Author

টিউটোরিয়ালটি কেমন লেগেছে মন্তব্য করুন!