প্রথম আলো Blogger Template নতুন ভার্সন নতুন LayOut

প্রথম আলো Blogger Template নতুন ভার্সন নতুন LayOut

হেলো বন্ধুরা,

আশা করি সকলেই ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আবারও সম্পূর্ণ নতুন একটি ব্লগার টেম্পলেট শেয়ার করতে চলে এসেছি।

আসলে আজ অনেক দিন পর লিখতে বসেছি। হাতে মোটেই সময় নেই যে নিজের সাইট এ একটি আর্টিকেল শেয়ার করব। মোটামুটি এর মাঝেই প্রায় তিন টি থিম তৈরি করে সেল করে দিয়েছি।

প্রথম আলো Blogger Template নতুন ভার্সন নতুন LayOut
প্রথম আলো Blogger Template নতুন ভার্সন নতুন LayOut


সময় পেলেই আসতে আসতে সেই থিম গুলোর রিভিউ আপনাদের সামনে নিয়ে আসব। তো বন্ধুরা আজকে বেশি কতাহ নয়। চলুন সবাই আমাদের মেইন টপিক চলে যাই।

...Lets Start...

আজকে আমি আপনাদের মাঝে যে ব্লগার টেম্পলেট টি শেয়ার করব সেটি একটি নিউস টেম্পলেট। কারন বর্তমানে নিউস টেম্পলেট এর চাহিদা অনেক গুনে বেড়ে গেছে। এর মাঝেই মোটামুটি নিউস টেম্পলেট ভালোই সেল করেছি।

আর এ জন্যই নতুন একটি ব্লগার টেম্পলেট আপনাদের সামনে নিয়ে আসার ক্ষুদ্র একটি প্রচেস্টা। আশা করি আজকের এই ব্লগার টেম্পলেট টিও আপনাদের ভালোই লাগবে।

আজকের টেম্পলেট টির LayOut আমার নিজের তৈরি করা নয়। প্রথম আলো নামে একটি Blogger Template Google এ বেশ জনপ্রিয়। কিন্তু এই টেম্পলেট টিতে কোন LayOut নেই। ভাব্লাম এই টেম্পলেট এর একই ডিজাইন করতে হবে।

সেই ভাবনা থেকেই আজকের এই টেম্পলেট। এই টেম্পলেট এর সমস্ত অপশন LayOut থেকেই কন্ট্রোল করা যাবে।


# এই টেম্পলেট এর বিশেষ বিশেষ বৈশিষ্ট্যঃ-

১। মোবাইল রেস্পন্সসিভ।

২। এস ইও ফ্রেন্ডলি।

৩। অনেক দ্রুত লোডিং।

৪। লাইসেন্স সিস্টেম।

৫। প্রিমিয়াম ক্রয় করলে পরবর্তী আপডেট ভার্সন ফ্রি এবং

৬। ফুটার ক্রেডিট রিডাইরেক নেই ইত্যাদি।


তো বন্ধুরা এই টেম্পলেট টির যদি ডেমো দেখার ইচ্ছা হয়, চিন্তা নেই নিচেই ডেমো লিংক দিয়ে দিচ্ছি। আশা করি লাইভ ডেমো দেখলে এই টেম্পলেট সম্পর্কে আর বিশেষ কিছু বলতে হবে না।

Demo Download


বিদ্রঃ- যদিও এখানে Download Link থেকে টেম্পলেট টি কালেক্ট করতে পারবেন কিন্তু এর ফাইল টি পাসওয়ার্ড প্রটেক্ট রয়েছে। ক্রয় করার পরেই ফাইল টির পাসওয়ার্ড শেয়ার করা হবে। আশা করি বুঝতে পেরেছেন। ধন্যবাদ।

পরিশেষে আপনাদের সু সাস্থ কামনা করে আজকের মত একগানেই শেষ করছি। কথা আবারও খুব শিগ্রই নতুন টেম্পলেট বা ওয়ার্ডপ্রেস থিম নিয়ে চলে আসব। সেই পর্যন্ত সাথেই থাকুন , কেউ হারিয়ে যাবেন না।

এতক্ষন মনোযোগ সহকারে আজকের আর্টিকেল টি পরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এ ছারাও আপনি আপনার পছন্দের ব্লগার বা ওয়ার্ডপ্রেস থিম ডিজাইন করেও নিতে পারেন।
Tags:- প্রথম আলো Blogger Template নতুন ভার্সন নতুন LayOut,Blogger Free Template Download,Blogger Premium Template Free Download,Prothom alo blogger template,News blogger template,news theme,news template,bangla news blogger template,sora templates,theme forest,theme loack,free theme,youtube theme,youtube template,html css code,javascript code,jquery code,github code,codepen demo,codepen,blogger widgets code,blogger conditional code,blogger api code,
ক্রেডিট বাইঃ- এস এম সুদীপ বিডি ডট কম
পোস্ট রেটিং করুন
ট্যাগঃ ,
About Author

টিউটোরিয়ালটি কেমন লেগেছে মন্তব্য করুন!